1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০৭:১৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের নিউমার্কেট এলাকা লকডাউন

  • প্রকাশ: সোমবার, ৪ মে, ২০২০
  • ৭১ বার পঠিত
মোঃ অনিক দেওয়ান চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নিউমার্কেট এলাকা লকডাউন করেছে জেলা প্রশাসন। আজ ৪ মে (সোমবার) সকাল ১০ টার সময় নিউমার্কেট এলাকায় প্রবেশের সড়কগুলো ব্যারিকেড দিয়ে বন্ধ দেখা যায়।পুলিশের এক কনস্টেবল সূত্রে জানা যায়,প্রতিদিন করোনা ভাইরাসে আক্রান্ত সংখ্যা বৃদ্ধি পাচ্ছে, নিউ মার্কেটে মনে হচ্ছে ঈদের বাজার জমেছে, অতিরিক্ত যানজট, জনসমাগম ও সামাজিক দূরত্ব বজায় না রেখে চলাচল করছে জনসাধারণ। কেউ মানছে না সরকারের নির্দেশনা এরই পরিপ্রেক্ষিতে হঠাৎ আজ সকালে জেলা প্রশাসনের উদ্যোগে নিউ মার্কেট এলাকা লকডাউন করা হয়েছে।
অন্যদিকে,জনসমাগম, অতিরিক্ত যানজট নিরসন ও সামাজিক দূরত্ব বজায় রাখতে সেনাবাহিনী ও জেলা পুলিশের কঠোর অবস্থান দেখা গিয়েছে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে ঘোরাফেরা, মাক্স ব্যবহার না করা, প্রয়োজন ছাড়াই মোটর সাইকেল নিয়ে ঘুরাঘুরি, এ ধরনের পথচারীদের সচেতন করেন,এবং এগুলো নিয়ন্ত্রণে কঠোর পরিশ্রম করতে দেখা গিয়েছে জেলা পুলিশ ও সেনাবাহিনীকে।
উল্লেখ্য যে, গত ৩ মে রবিবার জেলা প্রশাসনের এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল  ইসলাম ও আশরাফুল হকের নেতৃত্বে এক বিশেষ অভিযানে সরকারের নির্দেশনা অমান্য করে ঈদের বাজার বসানোর, রাস্তায় নো পার্কিং এ গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি ,জনসমাগম সৃষ্টি, সামাজিক দ্রুত বজায় না রাখার দায়ে শহরের পুরাতন বাজার ও বটতলা হাট এলাকায় ৪টি গার্মেন্টসের দোকান, ২টি হার্ডওয়ারের দোকান, ১টি কসমেটিকসের দোকান সহ বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠান মোট ৪৫ হাজার ৭০০ টাকা অর্থদণ্ড দেয় মোবাইল কোর্ট।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen