1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

রাজশাহীতে আসা ৮জন হোম কোয়ারান্টাইনে

  • প্রকাশ: মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ৬২ বার পঠিত

মোঃসাব্বির হোসেন বিশাল,রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে লকডাউনের মধ্যে লোকজনের আসা অব্যাহত রয়েছে। গত ২৪ ঘন্টায় রাজশাহী এসেছেন আটজন। তাদের সবাইকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ নিয়ে বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ৭৯ জন বলে রাজশাহীর সিভিল সার্জনের দপ্তর থেকে জানানো হয়েছে।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, মঙ্গলবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় আটজন রাজশাহী এসেছেন। এর মধ্যে ভারত থেকে এসেছেন তিনজন। আর নাটোর থেকে চারজন ও চাঁপাইনবাবগঞ্জ থেকে একজন এসেছে। এদের সবাই রাজশাহী নগরে কোয়ারেন্টিনে রয়েছেন।

জানা গেছে, যে তিনজন ভারত থেকে এসেছেন তারা লকডাউনের আগে চিকিৎসার জন্য গিয়ে আটকা পড়েছিলেন। সরকারের সহযোগিতায় তারা দেশে ফিরেছেন। তবে এর আগে তানোরের একজন ভারত থেকে আসার পর অসুস্থ্য হয়ে পড়েন। পরে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার পর করোনা পজেটিভ আসে।

রাজশাহীতে এ পর্যন্ত এক হাজার ৭২৬ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়। এর মধ্যে এক হাজার ৬৪৭ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে কোয়ারেন্টিনে রয়েছেন ৭৯ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ১৭ জন। এদের মধ্যে মারা গেছেন একজন। বাকি ১৬ জন নিজ নিজ বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

রাজশাহীতে আক্রান্তদের মধ্যে পুঠিয়া উপজেলার পাঁচজন, বাগমারার একজন ও মোহনপুরে চারজন, পবায় একজন, দুর্গাপুরে দুইজন, তানোরে তিনজন ও বাঘার একজন। এদের মধ্যে একজন মারা গেছেন। আক্রান্তদের ছয়জন নারী ও ১১ জন পুরুষ। এদের মধ্যে একজন নার্স ও একজন পুলিশ সদস্য রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen