1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

নাচোলে করোনা রোগীর সংস্পর্শে আসা একটি বাড়িকে কোরেনটাইন হিসেবে ঘোষনা

  • প্রকাশ: বুধবার, ৬ মে, ২০২০
  • ১৫৩ বার পঠিত

মোঃ অনিক দেওয়ান, জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের নাচোলে করোনা রোগীর সংস্পর্শে আসা একটি বাড়িকে কোরেনটাইন হিসোবে ঘোষনা করেছেন উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী করোনা আক্রান্ত আবু হেনা মোস্তফা কামাল গতকাল মঙ্গলবার(০৫.০৫.২০২০) সকালে নাচোল বাজারে পাইলট উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশে তার নিজ বাড়ীতে ভাড়াটিয়ার কাছে ভাড়া নিতে আসে এবং তিনি মধ্যবাজারে ২/১টি দোকানে ওঠা বসা করে রাজশাহী চলে যায়।

জানাগেছে, আবু হেনার করোনা সন্দেহ হলে কয়েকদিন পূর্বে নিয়ামতপুর হাসপাতালে নমুনা দেই এবং ৬মে তিনি জানতে পারেন যে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছে। এই সংবাদ নিয়ামপুরসহ নাচোলে জানাজানি হলে এলাকাবাসীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে। এসংবাদ তাৎক্ষনিক উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানাকে জানালে তিনি সরেজমিনে উপস্থিত থেকে করোনা রোগীর সংস্পর্শে আসা বাড়িটিকে ৬মে থেকে ২০মে পর্যন্ত লকডাউন করেন। ভাড়াটিয়া আব্দুল আজিম (চশমা ব্যবসায়ী ,বাসস্ট্যান্ডমোড়) ও তার পরিবারের সদস্যদের এই নির্দিষ্ট সময়ের মধ্যে বাড়ীর বাইরে যেতে নিষেধ করেন।

এব্যাপারে নাচোল উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানা জানান, খবর পেয়ে করেনা রোগীর সংস্পর্শে আসা বাড়ীটিকে লকডাউন করেছি। করোনা রোগীর সংস্পর্শে আসা ওই বাড়ির সকল ব্যক্তিদের নমুনা সংগ্রহ করে নিশ্চিত করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen