1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১২:৫৭ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে নারীসহ ৯ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত : এলাকা লকডাউন

  • প্রকাশ: বুধবার, ৬ মে, ২০২০
  • ৮৩ বার পঠিত

মোঃ অনিক দেওয়ান জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে নতুন করে বুধবার ৯ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এনিয়ে চাঁপইনবাবগঞ্জে মোট ১১ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হলো।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী ও সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ওএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে চাঁপাইনবাবগঞ্জ থেকে পাঠানো করোনার নমুনার মধ্যে ৮৪ জনের রিপোর্ট এসেছে। এরমধ্যে ৯ জনের দেহে করোনা ভাইরাস পাওয়া গেছে। ৪ মে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। আর রিপোর্ট ২ দিনের মাথায় ৬ মে পাওয়া গেল।

করোনা সনাক্ত ৯ জনের মধ্যে রয়েছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৩ জন, নাচোল উপজেলায় ৩ জন, ভোলাহাট উপজেলায় ২ জন ও শিবগঞ্জ উপজেলায় ১ জন।

সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ওএক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন জানান, সদরে আক্রান্তদের বাড়ির আশপাশে ১৫ টি বাড়ি লকডাউন করা হয়েছে। চেয়ারম্যান, ওয়ার্ড সদস্যগণকে নির্দেশ প্রদান করা হয়েছে লকডাউন মনিটরিং এর জন্য।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে সিভিল সার্জন আক্রান্তদের বাড়িতে প্রয়োজনীয় চিকিৎসার ওষুধ পৌঁছে দেবেন। হোমকোয়ারেন্টাইন এ থেকে বাড়িতেই তাদের চিকিৎসা চলবে।

এদিকে বুধবার রাতে আক্রান্তদের সাথে মুঠোফোনে কথা বলে জানা গেছে, সকলেই নিজনিজ বাড়িতে অবস্থান করছে। তবে সদরের একজন ভোলাহাটে অবস্থান করছে। সেখানেই তার চিকিৎসা চলবে।

উল্লেখ্য, এর আগে চাঁপাইনবাবগঞ্জ সদরে ২ জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয় মহারাজপুর ও সদরে। চাঁপাইনবাবগঞ্জে মোট সনাক্তের পরিমাণ দাঁড়াল ১১ জনে।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen