1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

রাজশাহী বিভাগে একদিনে করোনা পজেটিভ আরও ১৬ জন

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ১০২ বার পঠিত

রাজশাহী বিভাগে একদিনে করোনা পজেটিভ আরও ১৪ জনের শনাক্ত করা হয়েছে। এর মধ্যে রাজশাহীর ল্যাবে চাঁপাইনবাবগঞ্জের ৯ জন এবং বগুড়ার ল্যাবে ৬ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। এর মধ্যে বগুড়ার ৫ জন এবং জয়পুরহাটের একজনের করোনা শনাক্ত করা হয়। এছাড়াও ঢাকার ল্যাব থেকে সিরাজগঞ্জের এক রোগীর করোনা শনাক্ত করা হয়।

এ নিয়ে আজ বিভাগের আট জেলায় নতুন করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো মোট ১৬ জন। আর এ পর্যন্ত বিভাগের করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৯ জনে।

সূত্র মতে, রাজশাহী ল্যাবে চাঁপাইনবাবগঞ্জের আজ নতুনভাবে যে ৯ জনের করোনা শনাক্ত করা হয়, তাদের মধ্যে সদর উপজেলা ৩ জন, নাচোল ৩ জন, ভোলাহাট ২ ও শিবগঞ্জে ১ একজন।

এর আগে রাজশাহীজুড়ে করোনার প্রভাব বিস্তার করলেও চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজঞ্জ জেলা ছিল অনেকটায় ভিন্ন। এ দুটি জেলাতে দুজন করে মাত্র করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। তবে গতকাল মঙ্গলবার এবং আজ বুধবার সিরাজগঞ্জে আরও দু’জনের শরীরে করোনা পজিটিভ পাওয়া যায়। আর আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জেও সংখ্যা চার গুনেরও বেশি হয়ে ১১ জনে গিয়ে দাঁড়ায়। ফলে চাঁপাইনবাবগঞ্জজুড়ে করোনা আতঙ্ক তৈরী হয়েছে।

এদিকে রাজশাহী বিভাগে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬৯ জনে। মঙ্গলবার (৫ মে) পর্যন্ত ছিল ১৫৩ জন।

অন্যদিকে রাজশাহী বিভাগের হটজোনে পরিণত হওয়া নওগাঁয় আজ কারও করোনা শনাক্ত হয়নি। তবে আরেক হটজোন জয়পুরহাটের আজ আরও এক রোগীর নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়।

এছাড়াও বিভাগের তৃতীয় অবস্থানে থাকা বগুড়াতে আজ একদিনে আরও ৫ জনের করোনা শনাক্ত হলো। এতে করে আজ পর্যন্ত রাজশাহী বিভাগের করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৬৯ জনে।

বিভাগের কোন জেলায় আক্রান্ত কতজন তা তুলে ধরা হলো- বিভাগের সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা এখন নওগাঁয় ৪৯ জন। এছাড়াও জয়পুরহাটে আক্রান্তের সংখ্যা ৩৮, বগুড়ায় আক্রান্তের সংখ্যা ৩০, রাজশাহীতে ১৭, পাবনায় ১৩, নাটোরে ১০, সিরাজগঞ্জে ৩ ও চাঁপাইনবাবগঞ্জ ১১ জন।

সূত্রঃ সিল্কসিটি নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen