1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

ত্রাণ দেওয়ার নামে বিকাশে টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৭ মে, ২০২০
  • ৯৫ বার পঠিত

মোঃ অনিক দেওয়ান জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে করোনা ভাইরাসে কর্মহীন অসহায় মানুষকে ত্রাণ দেওয়ার কথা বলে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সে রেডক্রিসেন্টের নামে ত্রান দেয়ার নাম করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থানে বিকাশের মাধ্যমে প্রতারনা করে আসছিল। গ্রেফতারকৃত ব্যাক্তি কক্সবাজার জেলার চকরিয়া থানার সোসাইটি পাড়ার মোঃ ইখতেখার হোসেন (১৯)।

বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২৭ এপ্রিল এক ব্যাক্তি নিজেকে রেড ক্রিসেন্ট সোসাইটি চাঁপাইনবাবগঞ্জ শাখার ম্যানেজার পরিচয় দিয়ে লকডাউন উপলক্ষে কর্মহীন অসহায় মানুষকে ত্রাণ দেওয়া হবে বলে প্রতারক শিবগঞ্জ উপজেলার স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদেরদেরকে কর্মহীন মানুষের তালিকা করতে বলে এবং জনপ্রতি রেজিস্ট্রেশন বাবদ ৭০০ টাকা করে উত্তোলন করে ফর্ম ফিলাপ করতে বলে।

এবং ৭০টি পরিবারের কাছে তুলা টাকা প্রতারককে পাঠানো হয়। টাকা বিকাশে দেওয়ার পর তালিকা অনুযায়ী ত্রাণ দেওয়া হবে জানান। টাকা পাওয়ার পর থেকে প্রতারকের মোবাইল ফোন বন্ধ ও টাকা ও ত্রান না পেয়ে মাইনুল ইসলাম নামে একজন শিবগঞ্জ থানায় সাধারণ ডাইরি করে। বিষয়টি পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব এর নজরে আসলে ডিবি পুলিশকে দায়িত্ব দেন। ডিবি পুলিশ কুমিল্লা জেলার ডিবি পুলিশের মাধ্যমে মোঃ ইফতেখারকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত প্রতারক জানান, তাহার খালাতো ভাই মিজানুর রহমান দেশের বিভিন্ন ভাষায় কথা বলতে পারে এ্ং দীর্ঘ ২/৩ বছর থেকে দেশের বিভিন্ন উপজেলার কর্মকর্তা ও নেতাদের সাথে মোবাইল অ্যাপস্ এর মাধ্যমে নাম্বার সংগ্রহ করে প্রতারনা করে আসছে। প্রতারক মিজান ও গ্রেফতারকৃত ইফতেখার হোসেনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen