1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:০৫ পূর্বাহ্ন

দুর্গাপুরে সরকারি চাল পেল ৩ হাজার ২শ পরিবার

  • প্রকাশ: শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৮০ বার পঠিত
দুর্গাপুরে সরকারি চাল পেল ৩ হাজার ২শ পরিবার

দুর্গাপুরে হোম কোয়ারেন্টাইনে থাকাসহ প্রান্তিক হত দরিদ্র ৩ হাজার ২শ অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়েছে। জেলা ত্রাণ ও দুর্যোগ শাখা প্রাপ্ত প্রতি পরিবারকে ১০ কেজি করে চাল দেওয়া হয়েছে। শনিবার সকালে উপজেলার ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়নে এ চাল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন, নওপাড়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, কিসমত গণকৈড় ইউপি চেয়ারম্যান আফসার আলী মোল্লা, ঝালুকা ইউপি চেয়ারম্যান মোজাহার আলী মন্ডল, মাড়িয়া ইউপি চেয়ারম্যান হাসান ইমাম ফারুক সুমন, জয়নগর ইউপি চেয়ারম্যান সমসের আলী প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মহসীন মৃধা বলেন, জেলা প্রশাসক কর্তৃক বরাদ্দকৃত ৩২ টন চাল উপজেলার ৩ হাজার ২শ পরিবারকে ১০ কেজি করে পৌঁছে দেওয়া হয়েছে। করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মোতাবেক প্রান্তিক জনগোষ্ঠীর কাছে এই খাদ্য সহায়তা পৌঁছানো হয়েছে। তিনি বলেন, করোনা মোকাবেলা উপজেলা প্রশাসন, থানার পুলিশ ও কিছু সেচ্ছাসেবী সংগঠন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হওয়ার প্রতি আহ্বান জানান (ইউএনও)।saheb-bazar24

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen