1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

শিবগঞ্জে ত্রাণ কমিটি গঠন নিয়ে আ.লীগের দুই গ্রুপের হাতাহাতি, আহত ৩

  • প্রকাশ: শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১০৪ বার পঠিত

মোঃ অনিক দেওয়ান জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ত্রাণ কমিটি গঠন নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (৭ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় এমপি, ইউএনও ও পৌর মেয়রের উপস্থিতিতে এ ঘটনা ঘটে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

স্থানীয় এমপি ডা.সামিল উদ্দীন আহমেদ শিমুল জানান, দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষে করোনা পজেটিভ নিয়ে চিকিৎসকসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে জরুরি বৈঠক চলছিল। এসময় শিবগঞ্জ পৌর এলাকায় প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী নিয়ে পৌর মেয়র রাজিন ও সাধারণ সম্পাদক গোলাম কিরিয়ার সমর্থকরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। পরে তাদের শান্ত করা হয়।

এদিকে শিবগঞ্জ পৌর মেয়র মো.কারিবুল রাজিন জানান, পৌর এলাকায় আওয়ামী লীগ দলীয় নেতা কর্মীদের মূল্যায়ন করেই সকল ত্রাণের তালিকা প্রস্তুত করা হয়েছে। সেখানে পৌর সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া ও উপজেলা চেয়ারম্যানকে তাদের লোকজনের জন্য সঠিকভাবে কার্ড বণ্টন করা হয়েছে। অহেতুক গোলাম কিবরিয়া তার লোকজন নিয়ে মিটিংয়ে হামলা চালানোর চেষ্টা করে।

অপরদিকে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মেয়র রাজিনের অভিযোগ অস্বীকার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, পৌর ত্রাণ কমিটিতে দলীয় পদধারী নেতাদের সংযুক্ত করতে স্পষ্ট নির্দেশনা দেয়া হলেও মেয়র রাজিন তা মানেনি। মেয়র নিজেই তার নিজস্ব লোকদের মাধ্যমে সকল প্রকার ত্রাণ গ্রহীতাদের তালিকা প্রস্তত করছে। সেখানে অনেক দরিদ্র সাধারণ মানুষ এবং আওয়ামী লীগের নেতা কর্মীরা বঞ্চিত হচ্ছে।

তবে তিনি ১০০ জনের তালিকা দেয়ার কথা স্বীকার করে বলেন, আমাকে মেয়র কোনো বরাদ্দ দেয়নি। এমপি তার বরাদ্দ হতে আমার কাছ হতে তালিকা সংগ্রহ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ ইউএনও শিমুল আকতার জানান, এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ভবিষ্যতে যেন এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আর না ঘটে সে বিষয়ে উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশ দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen