1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

জয়পুরহাটে মানুষের মুখে হাসি ফুটাচ্ছে দশ টাকার গল্প প্রজেক্ট

  • প্রকাশ: শুক্রবার, ৮ মে, ২০২০
  • ১৭২ বার পঠিত

আরিফুল ইসলাম, জয়পুরহাট প্রতিনিধিঃ

দশটাকার গল্প প্রজেক্টে কিছু উদয়মান তরুন জয়পুরহাটের বানিয়াপাড়া এলাকায় দরিদ্র অসহায় পরিবারে ইফতার, খাবার ও গৃহ নির্মন সামগ্রী বিতরন করছে। প্রজেক্ট পরিচালক জানায় যে তারা গত ২৬মার্চ,২০২০ তারিখ থেকে মানবতার সেবায় কাজ করে যাচ্ছে ।

তারা এপর্যন্ত ৬টি ইভেন্টের মাধ্যমে ৬৪৪টি পরিবারে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছে এবং ২১৪ জন পথচারীকে ইফতার প্রদান করেছেন।

এছাড়াও বানিয়াপাড়া ওয়াক্ত মসজিদে ওজু খানা নির্মান, এক দরিদ্র পরিবারকে টিউবয়েল স্থাপন, একটি বৃদ্ধ লোককে টিনশেডের বাড়ি নির্মাণ করে দিয়েছে।

দুই_টাকার_বাজার ইভেন্ট দ্বারা সমাজের নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত পরিবারকে ১ কেজি চাল, ১ হালি ডিম, ১ কেজি করলা, ৫০০ গ্রাম মটর ডাল, ৫০০ গ্রাম ঢেরশ, ১ কেজি মিষ্টিকুমড়া, ২ পিস শাক বিতরণ করেন। আজ পুরানাপৈল এলাকা সাবরিনা আরজু ইভা নামের এক দরিদ্র পরিবার চাল,ডাল পেয়ে খুশিতে কেঁদে ফেলেন। তিনি জানান ২ দিন না খেয়ে থেকেও কোথায় কোন সহায়তা পাইনি। দেবদূতের মতো আজ ভাইয়ারা আমার পাশে দাড়িয়েছে।

দশটাকার প্রজেক্ট পরিচালক জয়পুরহাট জেলায় একদম নিম্নস্তরের গ্রাম যেখানে কোন সংগঠন থেকে সহায়তা পায় নি, সেই গ্রামের নাম কারো জানা থাকলে অনুগ্রহপূর্বক কমেন্টে জানিয়ে দেওয়ার েএবং যে কেউ তাদের উক্ত মহৎ উদ্যোগে শরীক হতে চাইলে অনুদান পাঠান বিকাশে ০১৭০১-০৩৯৮৫৮ নম্বরে সহায়তা পাঠানোর জন্য বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen