1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৯:৫১ অপরাহ্ন

সাবেক এমপি আব্দুল ওদুদ এর উদ্যোগে ৭ লক্ষাধিক নগদ অর্থ ও ৩০ মেট্রিক টন চাল ত্রাণ দিয়েছেন

  • প্রকাশ: শনিবার, ৯ মে, ২০২০
  • ৭৮ বার পঠিত

মোঃ অনিক দেওয়ান জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জঃ

প্রাণঘাতী করোনা ভাইরাস পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকা ও সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গত ২ মে পর্যন্ত ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও কর্মহীন পরিবারের মাঝে ৭ লক্ষাধিক নগদ অর্থ সহায়তা ও সাড়ে ৩০ মেট্রিক টন চাল ত্রাণ দিয়েছেন সদর আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।
শনিবার সকালে জেলা শহরের ওয়ালটন মোড়ে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে খাদ্যশস্য ও নগদ অর্থ প্রদান বিষয়ে সাংবাদিক সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সাবেক এমপি আব্দুল ওদুদ। এসময় তিনি বলেন, করোনা ভাইরাস পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ব্যক্তিগত উদ্যোগে ৩১ মার্চ থেকে ২ মে পর্যন্ত এসব সহায়তা দেয়া হয়েছে। এছাড়াও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি এরফান আলী, আ.লীগ নেতা ও গ্রামীণ ট্র্যাভেলস্ এর চেয়ারম্যান মুখলেসুর রহমানসহ আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দও ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

ত্রাণ বিতরণে সহায়তা করা সকল আওয়ামীলীগ নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, পুরো রমজান মাসসহ আগামীতেও ব্যক্তিগত অর্থায়নে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।
এদিকে সাংবাদিক সম্মেলনের আগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে ৪ শতাধিক অসহায়, দরিদ্র, খেটে-খাওয়া পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।
এ সময় সাংবাদিক সম্মেলনে উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মাওলানা সোহরাব আলী, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ন সম্পাদক মনিরুল ইসলামসহ জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ও সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগ।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen