1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৬:৩১ পূর্বাহ্ন

দোকান খোলার দাবিতে; রাজশাহীতে মালিক-কর্মচারীদের বিক্ষোভ

  • প্রকাশ: রবিবার, ১০ মে, ২০২০
  • ৮৯ বার পঠিত

মোঃসাব্বির হোসেন বিশাল,রাজশাহী প্রতিনিধিঃ
রাজশাহীর নিউমার্কেটের দোকান মালিক-কর্মচারীরা সকাল সাড়ে ১০টার দিকে বিক্ষোভ শুরু করেন। এসময় তারা দাবি করেন, ঈদের আগে তারা দোকান খুলতে না পারলে আরও বিপাকে পড়বেন সংসার নিয়ে। দোকান খুলতে না পারায় অনেকে কর্মচারীদের বেতন এবং দোকান ভাড়াও পরিশোধ করতে পারছেন না।

আবার মালিক বেতন দিতে না পারায় কর্মচারীরা পড়েছেন আরও বেশি কষ্টে। অনেককেই খেয়ে-না খেয়ে সংসার চালাতে হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, নিউমার্কেটের দোকান মালিক-কর্মচারীরা সকাল সাড়ে ১০টার দিকে নিউমার্কেটের সামনে রাস্তা অবরোধ বিক্ষোভ শুরু করেন। এসময় তারা যানবাহন চলাচলেও বাধা তৈরী করেন। তবে পাশেই অবস্থিত পুলিশ ফাঁড়ির সদস্যরা গিয়ে পরিস্তিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। পরে পুলিশ তাদের সরিয়ে দেন। এরপর পরিস্থিতি শান্ত হয়।

তবে এর আগে গতকাল শনিবার বিকেলে রাজশাহীতে সকল-দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয় প্রশাসনের পক্ষ থেকে। করোনা সংক্রমণ যেন ছড়াতে না পারে সেই দিক বিবেচনা করে পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রশাসন, ব্যবসায়ী ও রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন এবং সদর আসনের এমপি ফজলে হোসেন বাদশা মিলে এ সিদ্ধান্ত নেন।

তবে সন্ধ্যায় অনেক ব্যবসায়ী এই সিদ্ধান্ত মানবেন না বলে সাংবাদিকদের জানান। ব্যবসা বাঁচাতে এবং কর্মচারীদের বেতন-বোনাসসহ দোকান ভাড়া দিতে ব্যবসা চালু করার কোনো বিকল্প নাই বলেও তারা জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen