1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫৫ পূর্বাহ্ন

ক্ষেতলাল উপজেলায় ঔষধ ব্যবসায়ী হত্যা

  • প্রকাশ: রবিবার, ১০ মে, ২০২০
  • ৫৫ বার পঠিত

আরিফুল ইসলাম জয়পুরহাটঃ

শনিবার (৯ মে) রাত সাড়ে ১০টার দিকে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া সড়াইল গ্রামে শামীম হোসেন (৪০) নামে এক ওষুধ ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শামীম হোসেন দাশড়া সড়াইল গ্রামের মৃত আব্দুল ওয়াদুদের সন্তান। পারিবারিক সূত্রে জানা গেছে, স্থানীয় মুনঝার বাজারে ওষুুধের দোকান বন্ধ করে রাতে বাড়ি ফিরছিলেন ব্যবসায়ী শামীম হোসেন। বাড়ীর কাছাকাছি আসলে দুর্বৃত্তরা ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় শামীম তার বাড়ির জানালায় গিয়ে চিৎকার দিলে বাড়ির লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার জন্য ভ্যানে তোলার সময় তার মৃত্যু হয়।

শামীম হোসেনের স্ত্রী সোনিয়া বেগম বলেন, আমার স্বামী কিংবা আমাদের পরিবারের সদস্যদের সঙ্গে কারো কোনো শত্রুতা নেই।কে বা কাহারা কি উদ্দ্যেশ্যে হত্যা করল আমরা জানি না। দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করে কঠিন শাস্তির জন্য জোড় দাবি জানাচ্ছি।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান জানান, রাতেই মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতের বড় ভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করবেন বলেও জানান ওসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen