1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৩:৫৩ অপরাহ্ন

ঈদ উপহার বিতরণ করলেন কারিগরি শিক্ষার ফেরিওয়ালা তৌহিদ

  • প্রকাশ: বৃহস্পতিবার, ২১ মে, ২০২০
  • ৩৫ বার পঠিত

করোনা প্রাদুর্ভাবে নিম্ন আয়ের মানুষের কষ্ট দিন দিন বেড়েই চলছে। এমতাবস্থায় সরকারি, বেসরকারি নানা প্রতিষ্ঠানের পাশাপাশি ব্যক্তি উদ্যোগে এগিয়ে এসেছে অনেকেই। স্থানীয় অসহায় মানুষদের পাশে ঈদ উপহার নিয়ে এগিয়ে আসলেন কারিগরি শিক্ষার ফেরিওয়ালা মোঃ তৌহিদুজ্জামান তৌহিদ। কর্মব্যস্ত জীবনে বাড়ি আসার সুযোগ পেলেই সমাজসেবামূলক কাজ করেন তিনি।

বৃহস্পতিবার (২১ মে) নিজ উপজেলা ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় স্থানীয় প্রায় অর্ধশত নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি। ব্যক্তি উদ্যোগে তিনি নিজে সেমাই, চিনি আর সাবান পৌঁছে দেন অসহায় পরিবারের কাছে।

এসময় ঈদ উপহার সামগ্রী পেয়ে তৌহিদের প্রশংসা করেন এলাকাবাসী।

বিষয়টি নিয়ে তৌহিদ জানায়, “উদ্যোগটি ব্যক্তিগতভাবে নিলেও আমার আহ্বানে সাড়া দিয়ে আমার কয়েকজন শুভানুধ্যায়ী আর্থিক সহায়তা করে পাশে দাঁড়ায়। আমি তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশাকরি, সমাজের উচ্চবিত্তবান ব্যক্তিরাও অসহায়দের পাশে দাঁড়াবে।”

তৌহিদ আরও বলেন, “এই সংকটময় মুহূর্তে হয়ত আমি বিস্তৃত পরিসরে খবর নিতে পারব না। আমি চেষ্টা করছি যেন আমার বাড়িতে খাবার ব্যবস্থা হলে প্রতিবেশীর বাড়িতেও কিছু না কিছু খাবারের ব্যবস্থা হয়। সবাই নিজের অবস্থান থেকে এগিয়ে আসলে অনেক অসহায় পরিবারের মাঝে হাসি ফোটবে, ইনাআল্লাহ।”

উল্লেখ্য, গত মাসে তৌহিদ করোনা সংকটে ঘরে আটকে থাকা কয়েকটি দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং রোজা শুরু হলে ইফতার সামগ্রী বিতরণ করেন

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen