1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:৩৬ অপরাহ্ন

চারঘাটে ত্রান নিতে গিয়ে আহত নারীর পাসে জেলা প্রশাসক, গ্রেপ্তার ১

  • প্রকাশ: বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০
  • ৫০ বার পঠিত

রাজশাহীর চারঘাটে ত্রান চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের ঘটনায় মালেকা বেগম নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মালেকা বেগম (৩৬) মারপিটের মামলার আসামী উপজেলার চাদপুর কাকরামারী গ্রামের নাজমুল হকের স্ত্রী।

মঙ্গলবার গভীর রাতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সতি কুমার কুন্ডুর নেতৃত্বে মালেকা বেগমকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরের দিকে মালেকা বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু জানান, সোমবার সকালে ত্রানের সাহায্য চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের শিকার হোন ৪৫ বছর বয়সের স্বামী পরিতক্তা রেজিয়া বেগম নামের এক নারী। ঘটনার দিন ওই নারী গ্রেফতারকৃত মালেকা বেগমকে প্রধান আসামী করে একটি মামলা করেন। উক্ত মামলার প্রেক্ষিতে তাৎক্ষনিক ভাবে রাতে অভিযান চালিয়ে মালেকা বেগমকে আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

এ দিকে ত্রান চাইতে গিয়ে মারপিটের ঘটনায় অনলাইন ও বিভিন্ন পত্রিকায় খবর পেয়ে বুধবার সকালে আহত ওই নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে দেখতে যান জেলা প্রশাসক হামিদুল হক।

এসময় তিনি দু:খ প্রকাশ করে দোষীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে নিদের্শ প্রদান করেন। এছাড়াও তার সুচিকিৎসার জন্য চিকিৎসকদের যত্নবান হয়ে চিকিৎসা প্রদানের নিদের্শ দেন। এসময় ওই নারীকে চাল, ডালসহ নিত্যপন্য ও শুকনো খাবার তুলে দেন জেলা প্রশাসক হামিদুল হক। তার সঙ্গে ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডা: আশিকুর রহমান।

সূত্র: পদ্মাটাইমস২৪

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen