1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:১২ অপরাহ্ন

করোনা: চট্টগ্রামে আরও দুইজন আক্রান্ত

  • প্রকাশ: শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০
  • ৯২ বার পঠিত
চট্টগ্রাম, পাঁচ, প্রবেশপথ, অবরুদ্ধ, পূর্বপশ্চিমবিডি

প্রাণঘাতী করোনাভাইরাসে চট্টগ্রামে আরও দুইজন আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১০ এপ্রিল) রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির।

ফৌজদারহাটে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)-এ নতুন নমুনা পরীক্ষায় তাদের করোনা পজেটিভ পাওয়া গেছে।

জানা গেছে, নতুন যে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের বাড়ি নগরের ফিরিঙ্গিবাজার ও আকবর শাহ থানার ইস্পাহানী গেট গোলপাহাড় এলাকায়। এরমধ্যে ফিরিঙ্গিবাজার এলাকায় করোনা আক্রান্ত একজন ৩৫ বছর বয়সী যুবক। এছাড়া ইস্পাহানী গেট গোলপাহাড় এলাকায় করোনায় আক্রান্ত হয়েছেন ৫০ বছর বয়সী বৃদ্ধ।

ডা. হাসান শাহরিয়ার কবির বলেন, নতুন যে দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন তাদের বাড়ি নগরের কোতোয়ালী থানার ফিরিঙ্গিবাজার এলাকার দশতলা বিল্ডিং এলাকার একটি ১১তলা ভবন ও আকবর শাহ থানায় ইস্পাহানী গেট গোলপাহাড় এলাকার একটি বাড়ি লকডাউন করেছে জেলা প্রশাসন ও স্থানীয় থানা পুলিশ।

আকবরশাহ থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ সরকার জানান, আকবরশাহ থানার গোলপাহাড় এলাকায় করোনা আক্রান্ত রোগী একজন তরকারি বিক্রেতা। গত চারদিন আগে তিনি অসুস্থ হয়ে পড়লে গতকাল তার নমুনা পরীক্ষা করে আজ করোনা ভাইরাস পজিটিভ পাওয়া যায়।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen