1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শুক্রবার, ২০ নভেম্বর ২০২০, ১১:৫৩ অপরাহ্ন

১৫ বস্তা চাল চুরি করে ধরা পড়লেন ইউপি সদস্য

  • প্রকাশ: রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৬৩ বার পঠিত

ভোলার লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নে জেলেদের চাল চুরি করে পুলিশের হাতে ধরা পড়েছেন মো. ওমর নামে এক ইউপি সদস্য।

ওমর বদরপুর ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। লালমোহন থানা পুলিশের ওসি মীর খায়রুল কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, চাল চুরির ঘটনায় ইউপি সদস্য ওমরকে তার বাড়ি থেকে শনিবার ভোরে গ্রেফতার করা হয়েছে।

এর আগে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে বদরপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলামের ঘর থেকে চার বস্তা, ইউপি সদস্য ওমরের কর্মী সুমন ড্রাইভারের ঘর থেকে নয় বস্তা ও পরিষদের পাশের স’মিল থেকে দুই বস্তাসহ ১৫ বস্তা চাল উদ্ধার করা করে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, বুধবার (০৮ এপ্রিল) থেকে বদরপুর ইউনিয়নে জেলে পুনর্বাসনের চাল দেয়া হয়। দুই মাসের চাল খাদ্যগুদাম থেকে ছাড় দেয়া হলেও চেয়ারম্যান ফরিদুল হক তালুকদার এক মাসের চাল নিয়ে বিতরণ করেছেন। ১৭১০ জেলের মধ্যে চাল বিতরণের কথা থাকলেও অধিকাংশ জেলেকে চাল দেয়া হয়নি। ওই সময় চেয়ারম্যান ও তার ভাতিজা ইউপি সদস্য ওমরের আত্মীয়-স্বজনদের চাল দেয়া হয়। পরে ওসব চাল বাসা-বাড়িতে লুকিয়ে রাখা হয়।

এ অবস্থায় ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন জেলা প্রশাসনকে চুরি হওয়া চাল উদ্ধার করে জড়িতদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন। পরে ট্যাগ অফিসার রফিকুল ইসলাম, পিআইও অপূর্ব দাস ও লালমোহন থানা পুলিশ চাল ‍উদ্ধারে অভিযান চালান।

ট্যাগ অফিসার রফিকুল ইসলাম বলেন, জেলেদের নিয়মমতো চাল বিতরণের তদারকি করেছি আমি। তারপরও এসব চাল কীভাবে লুকানো হলো তা বিস্ময়ের। আমরা তদন্ত করে এ বিষয়ে ব্যবস্থা নেব।

সূত্র: জাগো নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen