1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৭:৪৪ পূর্বাহ্ন

জামালপুরে আরও ৪ জন করোনায় আক্রান্ত

  • প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৭ বার পঠিত

জামালপুরে মৃত এক নারীসহ নতুন করে চারজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা শনাক্ত হলো মোট ১৫ জনের। এর মধ্যে মৃত দুই নারীর নমুনা পজেটিভ। মঙ্গলবার (১৪ এপ্রিল) জামালপুরের ডেপুটি সিভিল সার্জন ডাঃ কে এম শফিকুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, জামালপুর জেলার ৫১ জনের নমুনা সংগ্রহ করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে ইসলামপুর উপজেলার মোহাম্মদপুর গ্রামে জ¦র সর্দি ও শ্বাসকষ্টে মৃত এক নারী, একই উপজেলার বাহাদুরপুরের এক যুবক, মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক আয়া ও জামালপুর শহরের মুসলিমাবাদ এলাকার এক ব্যক্তি করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে ইসলামপুরের বাহাদুরপুর ও জামালপুর শহরের মুসলিমাবাদের ব্যক্তি নারায়ণগঞ্জ গার্মেন্টেস কর্মী। তারা দু’জন ৮ দিন আগে বাড়িতে ফিরেন।

জামালপুরে করোনা আক্রান্ত ১৫ জনের মাঝে ৬ জন স্বাস্থ্যকর্মী। মাদারগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ জন ও বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২ জন স্বাস্থ্যকর্মী আক্রান্ত হয়েছেন।

এর আগে ইসলামপুরের সভারচরে মারা যাওয়া অপর এক নারীর নমুনায় করোনা শনাক্ত হয়। আক্রান্তদের জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ইউনিটে রাখা হবে।

এদিকে মঙ্গলবার সকালে জেলার বকশীগঞ্জে শ্বাস কষ্টে মারা গেছে সরকারি কিয়ামত উল্লাহ কলেজে অফিস সহায়ক। পরে তার নমুনা সংগ্রহ করে ওই বাড়ি লকডাউন করা হয়েছে।

সূত্র:পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen