1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

দিনাজপুরে প্রথমবারের মতো ৭ জনের করোনা শনাক্ত

  • প্রকাশ: মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৬৪ বার পঠিত

বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনাভাইরাসে দিনাজপুরে এই প্রথমবারের মতো ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় দিনাজপুর জেলা প্রশাসক মাহমুদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) রংপুর বিভাগের ৫টি জেলায় ১৫ জন করোনা পজিটিভ পাওয়া যায়। এর মধ্যে দিনাজপুর জেলায় ৭ জন করোনা পজিটিভ পাওয়া যায়। দিনাজপুর সদর উপজেলায় ৩ জন, নবাবগঞ্জ উপজেলায় ৩ জন ও ফুলবাড়ী উপজেলায় ১ জন ব্যাক্তিদের করোনা সনাক্ত রয়েছে।

তিনি জানান, দিনাজপুর সদর উপজেলার নয়নপুরের স্বামী-স্ত্রীসহ ৩ জন রয়েছেন। এর মধ্যে স্বামী-স্ত্রী গাজীপুরের ১টি গার্মেন্টসে কাজ করেন এবং অপর ১ জন পুরুষ নারায়ণগঞ্জ থেকে এসেছেন। ফুলবাড়ী উপজেলার মাদিনাহাট দৌলতপুর গ্রামের ১ জন নারায়ণগঞ্জ ফেরত। নবাবগঞ্জ উপজেলা ৩ জন হলেন- গোলাপগঞ্জ ইউনিয়নের শালদিঘী গ্রামের ১জন, শালখুড়িয়া ইউনিয়নের আলাগাড়ি ১ জন, কুচদহ ইউনিয়নের কচুয়া গ্রামের ১ জন।

দিনাজপুরের জেলা প্রশাসক (ডিসি) মোঃ মাহমুদুল আলম আরও জানান, করোনা শনাক্ত ব্যক্তিদের বাড়ী ও তার এলাকা লক ডাইন করা হয়েছে। এমনকি দিনাজপুর জেলাকে লকডাউন করার বিষয়ে আমাদের মধ্যে একটি মিটিং হবে। মিটিং শেষে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen