1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
রবিবার, ২২ নভেম্বর ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

নাটোরের সিংড়ায় ১৭১ বস্তা চালসহ ডিলার আটক

  • প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৮১ বার পঠিত

নাটোরের সিংড়া উপজেলার ইটালি ইউনিয়নের সাতপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ছাত্রাবাস থেকে খোলা বাজারে বিক্রির জন্য ১০ টাকা কেজি দরের ১৭১ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। এসময় চালের ডিলার আসুদুজ্জামানকে আটক করে পুলিশ। আজ বুধবার দুপুরে চালগুলো উদ্ধার করে সিংড়া থানা পুলিশ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সাতপুকুড়িয়া উচ্চ বিদ্যালয়ের পরিত্যক্ত ছাত্রাবাসে অভিযান চালিয়ে ওএমএসএর ১৭১ বস্তা চাল উদ্ধার করা হয়। এসব চাল ডিলার আসাদুজ্জামান উত্তোলন করেছিলেন ১০ টাকা কেজি করে বিক্রির জন্য। খাদ্য বান্ধব কর্মসূচী স্থগিতের পর চালগুলোর ব্যাপারে অবহিত না করে আত্নসাতের পরিকল্পনা করছিলেন ডিলার।

সিংড়া উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানু বিস্ময় প্রকাশ করে বলেন, যেদিন খাদ্য বান্ধব কর্মসূচী স্থগিত করা হয় সেদিন বেশ কিছু ডিলার চাল উত্তোলন করেছিলেন। তারা অঙ্গিকার করেছিলেন তালিকা অনুযায়ী চালগুলি বিতরণ করবেন। ডিলার আসাদুজ্জামান তার কাছে চাল মজুদের বিষয়টি গোপন করে গেছেন আত্মসাতের উদ্দেশ্যে। মজুদ থেকে যাওয়ায় চালগুলি সরকারী গুদামে না রেখে পরিত্যক্ত একটি ভবনে রেখেছেন আত্মসাতের উদ্দেশ্যে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সূত্র: পদ্মাটাইমস২৪

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen