1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শনিবার, ২১ নভেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন

নোয়াখালীতে অস্তঃস্বত্তা গৃহবধূ করোনা পজেটিভ

  • প্রকাশ: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ৫৯ বার পঠিত

নোয়াখালীর সোনাইমুড়ীর সোনাপুর ইউনিয়নে করোনাভাইরাস আক্রান্তে মৃত্যু হওয়া ইতালি প্রবাসী মোরশেদ আলম (৪৫)’র অন্তঃসত্ত্বা স্ত্রীও করোনা পজেটিভ।

বুধবার (১৫ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাইনুল ইসলাম।

তিনি আরও জানান, এ নিয়ে নোয়াখালীতে করোনা শনাক্ত হয়েছে দ্বিতীয় জনের। এ ঘটনায় তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং আরও ১৯ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্ট্রিটিউট অব ট্রফিক্যাল এন্ড এনফেকসাস ডিজিস (বিআইটিআইডি) চট্টগ্রামে পাঠানো হয়। এদের মধ্যে শুধু ওই নারীর করোনা পজেটিভ এসেছে। বাকি ৭ জনের নেগেটিভ। অপর ৫ জনের রিপোর্ট এখনো আসেনি। বাড়ীর অপর ৬ সদস্যের নমুনা মঙ্গলবার সংগ্রহ করা হয়েছে।

তিনি আরও বলেন, করোনা আক্রান্ত ওই নারী তিন মাসের অন্তঃসত্ত্বা। বর্তমানে তাকে চিকিৎসকদের তত্ত্বাবধানে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পাশাপাশি তার বাড়িতে স্বাস্থ্য অধিদপ্তরের ভ্রাম্যমাণ মোবাইল টিম কাজ করছে। ওই নারীর স্বাস্থ্য সুরক্ষার জন্য সকল ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, ওই করোনা আক্রান্ত ইতালি প্রবাসীকে গত বৃহস্পতিবার (৯ এপ্রিল) সকালে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরে তার লাশ কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠালে ১১ এপ্রিল শনিবার দুপুরে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

সূত্র: পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen