1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

৫৯৬ লিটার তেলসহ টিসিবি পণ্য উদ্ধার, আটক ৪

  • প্রকাশ: শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৬৯ বার পঠিত
কিশোরগঞ্জ

কিশোরগঞ্জে নিম্ম আয়ের মানুষের জন্য সরকারের টিসিবি পণ্য কালবাজারে বিক্রি হয়ে যাচ্ছে। শনিবার (১৮ এপ্রিল) দুপুরে শহরের সতাল এলাকায় অভিযান চালিয়ে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান থেকে কালোবাজারে বিক্রি করে দেয়া টিসিবির ৫৯৬ লিটার সেয়াবিন তেল, এক বস্তা ডাল ও এক বস্তা চিনি উদ্ধার করেছে র‌্যাব। এ সময় আটক করা হয় এক ডিলারসহ ৪ ব্যবসায়িকে। র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প এ অভিযান চালায়।

র‌্যাব জানায়, গোপনে খবর পেয়ে শহরের সতাল এলাকায় কয়েকটি দোকানে অভিযান চালায় র‌্যাব। এ সময় মাইশা স্টোর থেকে ২৮২ লিটার, তাহের স্টোর থেকে ১৫২ লিটার তেল এবং বিসমিল্লাহ স্টোর থেকে ১৬২ লিটার তেল, এক বস্তা ডাল ও এক বস্তা চিনি উদ্ধার করা হয়। এ পন্যগুলো টিসিবির ডিলাররা অন্য ব্যবসায়িদের কাছে কালোবাজারে বিক্রি করে দেন বলে জানায় র‌্যাব।

এ সময় আটক করা হয়- আব্দুল হাকিম, আবু তাহের ও মাহতাব উদ্দিন নামে তিন ব্যবসায়িকে। তারা জানান, তারা টিসিবির ডিলার অলির কাছ থেকে পণ্যগুলো কিনেছেন। পরে অলিকেও আটক করা হয়।

বিক্রি করে দেয়া টিসিবি ডিলারদের খুঁজে বের করা হচ্ছে বলে জানান র‌্যাব-১৪, কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান।

আটককৃতদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে বলে জানিয়েছে র‌্যাব।

সুত্রঃ পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen