1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৫১ পূর্বাহ্ন

রাজশাহীতে ঢাকা-নারায়নগঞ্জ ফেরত আরও ৫১ জন কোয়ারেন্টিনে

  • প্রকাশ: রবিবার, ১৯ এপ্রিল, ২০২০
  • ৬৯ বার পঠিত

রাজশাহীতে এ পর্যন্ত করোনা আক্রান্ত চারজনের তিনজনই এসেছেন নারায়নগঞ্জ থেকে। অপরজন এসেছেন ঢাকা থেকে। ফলে এ জেলায় ঢাকা, নারায়নগঞ্জ ও গাজীপুর থেকে আসা মানুষদের মাধ্যমে করোনাভাইরাস ছড়ানোর আশঙ্কা রয়েছে। এ কারণে অন্য জেলা থেকে আসা লোকজনকে কোয়ারেন্টিনে থাকা নিশ্চিত করতে কাজ করছে পুলিশ ও স্বাস্থ্য কর্মীরা।

জেলা সিভিল সার্জন অফিসের তথ্য মতে, শনিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘন্টায় দেশের বিভিন্ন জেলা থেকে রাজশাহী আসা ৬৭ জনকে কোয়ারেন্টিনে নেয়া হয়েছে। এদের মধ্যে ঢাকা থেকে এসেছে ২৬ জন এবং নারায়নগঞ্জ থেকে এসেছে ২৫ জন। এছাড়া নাটোর থেকে দুইজন, শরীয়তপুর থেকে একজন, মুন্সিগঞ্জ থেকে এসেছে ছয়জন, ফরিদপুর থেকে চারজন, মেহেরপুর থেকে একজন ও স্থানীয় দুইজন।

৬৭ জনের মধ্যে রাজশাহী নগরে ১৪ জন, বাঘায় ১১ জন, দুর্গাপুরে ২৩ জন, তানোরে ১৯ জন রয়েছেন। নতুন ৬৭ জনসহ বর্তমানে রাজশাহীতে কোয়ারেন্টিনে রয়েছেন ৩৬৩ জন। এর মধ্যে নগরে ৬৬ জন, বাঘায় ৩০ জন, চারঘাটে ২৫ জন, পুঠিয়ায় ৭৮ জন, দুর্গাপুরে ৫৬ জন, তানোরে ১০৮ জন।

এখন পর্যন্ত রাজশাহীতে করোনাভাইরাসে আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে চারজন। তাদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এর মধ্যে পুঠিয়ায় দুইজন, বাগমারায় একজন ও মোহনপুরে একজন। তাদের মধ্যে দুইজন নারী ও দুইজন পুরুষ।

এদিকে, হাসপাতাল সূত্রে জানা গেছে, জ্বর-সর্দি-কাশিসহ শ্বাসকষ্ট নিয়ে গত ২৪ ঘন্টায় একজন রোগি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে সংক্রমক ব্যাধি হাসপাতালে স্থাপিত করোনা ওয়ার্ডে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তার বাড়ি দুর্গাপুরে। তার বয়স ৪০ বছরের উপরে। আজ তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হবে।

সুত্রঃ পদ্মাটাইমস২৪

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen