1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:১৩ অপরাহ্ন

ত্রাণসহ ৩ দফা দাবিতে সাভারে পরিবহন শ্রমিকের বিক্ষোভ

  • প্রকাশ: মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ৫৭ বার পঠিত

ত্রাণ সহায়তা, শ্রমিকদের কল্যাণের নামে বিভিন্ন শ্রমিক-মালিক সমিতির ব্যানারে চাঁদা আদায় বন্ধ ও অবিলম্বে গণপরিবহন চালুর দাবিতে সাভারে বিক্ষোভ করেছে কর্মহীন হয়ে পড়া কয়েক শ গণপরিবহন শ্রমিক। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের থানা রোড এলাকায় অবস্থান নিয়ে বিক্ষোভ করতে থাকে শ্রমিকরা।

এ সময় শ্রমিকরা সড়কে বসে দিন দফা দাবি আদায়ে স্লোগান দিতে থাকে। পুলিশ ও পরিবহন মালিকপক্ষের আশ্বাসে প্রায় এক ঘণ্টা সড়কে অবস্থানের পর তারা সরে যায়।

পরিবহন শ্রমিকদের অভিযোগ, করোনাভাইরাস সংক্রমণরোধে দেশে অবরুদ্ধ অবস্থার মধ্যে সবচেয়ে অসহায় ও মানবেতর জীবনযাপন করছে পরিবহন শ্রমিকরা। এক মাস কর্মহীন থাকলেও তাদের ত্রাণ কিংবা আর্থিক সহায়তা দেয়নি কেউ। এতে পরিবার নিয়ে উৎকণ্ঠা ও হতাশার মধ্যে তাদের দিন কাটছে।

তারা ত্রাণ সহায়তা, শ্রমিকদের কল্যাণের নামে বিভিন্ন শ্রমিক-মালিক সমিতির ব্যানারে চাঁদা আদায় বন্ধ ও অবিলম্বে গণপরিবহন চালুর দাবি করেন।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) কাদের মোল্লা জানান, কষ্টে থাকা এ সকল শ্রমিকদের সহযোগিতার জন্য পরিবহন মালিকদের আশ্বাসে তারা সড়ক থেকে চলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

সূত্রঃ পূর্বপশ্চিমবিডি

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen