1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:২১ পূর্বাহ্ন

সুনামগঞ্জে চিকিৎসকসহ ৪ জন করোনায় আক্রান্ত

  • প্রকাশ: শুক্রবার, ১ মে, ২০২০
  • ৫৯ বার পঠিত

সুনামগঞ্জে নতুন করে একজন চিকিৎসকসহ ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। শুক্রবার বিকেলে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ৩৩ জনে।

জানা যায়, শুক্রবার সিলেটে ওসমানী মেডিকেল কলেজের ল্যাবে পরীক্ষার জন্য নমুনাজট থাকায় সিলেট বিভাগ থেকে এক হাজারের বেশি ঢাকার আগারগাঁওস্থ ন্যাশনাল ইন্সটিটিউট অব ল্যাবরেটরি অ্যান্ড রেফারেল সেন্টারে নমুনাগুলো পরীক্ষা জন্য পাঠালে তার মধ্যে সুনামগঞ্জের ৪ জন শনাক্ত হন।

তাদের মধ্যে সুনামগঞ্জ সদর হাসপাতালের একজন চিকিৎসক, বিশ্বম্ভরপুর উপজেলার একজন নার্স, দিরাই উপজেলার ঢাকা ফেরত একজন মহিলা (৩৫) এবং জগন্নাথপুর উপজেলা একজন পুরুষ রয়েছেন। তাদের প্রত্যেককে আইসোলেশনে নেয়া জন্য প্রস্তুতি নিচ্ছে বলেও জানায় কর্তৃপক্ষ।

সিভিল সার্জন ডা. শামস উদ্দিন বলেন, নতুন করে জেলায় ৪ জন করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একজন চিকিৎসক ও একজন নার্সও রায়েছে। আমরা ৪ জনকেই আইসোলেশনে নিয়ে আসবো।

প্রসঙ্গত, সুনামগঞ্জ জেলার করোনা আক্রান্তদের মধ্যে এখন পর্যন্ত সুনামগঞ্জ সদর উপজেলায় চারজন, বিশ্বম্ভরপুর উপজেলায় পাঁচজন, জগন্নাথপুর উপজেলায় চারজন, দিরাই উপজেলায় দুইজন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় চারজন, ধর্মপাশা উপজেলায় ৩ জন, দোয়ারাবাজার উপজেলায় চারজন, জামালগঞ্জ উপজেলায় দুইজন, শাল্লা উপজেলায় দুইজন ও ছাতক উপজেলায় দুইজন শনাক্ত হয়েছে।

সুত্রঃ জাগো নিউজ

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen