1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৩৩ পূর্বাহ্ন

আজ লাইভে ভক্তদের সঙ্গে আড্ডা দেবেন তামিম-মুশফিক

  • প্রকাশ: শনিবার, ২ মে, ২০২০
  • ১০২ বার পঠিত

মাঠে খেলা নেই। ভক্তদের সঙ্গে তাই দূরত্ব তৈরি হয়েছে ক্রিকেটারদের। ওদিকে ভক্তদের উল্লাস-উৎসাহে খেলতে অভ্যস্ত ক্রিকেটাররাও নিশ্চয় মিস করছেন ওই আবহ। ভক্তদের সঙ্গে তাই দূরত্ব ঘুচাতে ইনস্টাগ্রাম লাইভে আসছেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এবং সাবেক অধিনায়ক ও উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম শনিবার রাত সাড়ে ১০টায় লাইভে আড্ডা দেবেন ভক্তদের সঙ্গে। সেখানে নিশ্চয় তারা উত্তর দেবেন ভক্তদের নানান প্রশ্নের।

এর আগে অবশ্য সাকিব আল হাসান বেশ ক’বার লাইভে এসেছেন। করোনার প্রাদুর্ভাবে অসহায়দের সহায়তা করতে মিশন সেভ বাংলাদেশ ও সাকিব আল হাসান ফাউন্ডেশন একসঙ্গে কাজ করছে। সাকিব তাই নিজের ফেসবুক পেজের পাশাপাশি ওই দুই পেজে লাইভে এসে কথা বলেছেন। তামিম ইকবালও এর অগে বেশ ক’বার সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভে এসেছেন। তবে করোনার সময়ে প্রথমবার মুশফিক তার ইনস্টাগ্রাম থেকে তামিমের সঙ্গে লাইভে আসছেন।

মুশফিকুর রহিম তার নিজস্ব ফেসবুকে ভক্তদের সঙ্গে তামিম ইকবালকে ‘আড্ডায়’ অংশ নেওয়ার আহ্বান জানিয়েছেন। করোনার প্রাদুর্ভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন সাকিব, তামিম, মুশফিকের মতো তারকা ক্রিকেটাররা। তারা প্রথমে তাদের বেতনের অংশ বিসিবির মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান হিসেবে দিয়েছেন।

সাকিব ফাউন্ডেশন গড়ে সহায়তা দিয়েছেন। ব্যাট নিলামে তুলে ২০ লাখ টাকা অনুদানের জন্য পেয়েছেন। তামিম অসহায় ক্রীড়াবিদদের পাশে দাঁড়িয়েছেন। সর্বশেষ বিভিন্ন অঙ্গনের ৯১জন বর্তমান-সাবেক ক্রীড়াবিদ ও কোচকে সহায়তা করেছেন তিনি। মুশফিক অসহায়দের সহায়তায় তার প্রথম ডাবল সেঞ্চুরির ব্যাট নিলামে তোলার ঘোষণা দিয়েছেন।

খবর কৃতজ্ঞতাঃ সমকাল

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen