1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৬:৪২ অপরাহ্ন

রাজশাহী বিভাগে করোনায় মৃত্যু বাড়ল

  • প্রকাশ: শনিবার, ২ মে, ২০২০
  • ১২২ বার পঠিত

রাজশাহী বিভাগের আট জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগি বেড়ে দাঁড়িয়েছে ১০৭ জনে। শনিবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় বেড়েছে একজন। নতুন শনাক্ত ব্যক্তি মারা গেছেন। নাটোরের সিংড়ায় নুরুদ্দীন নামের বৃদ্ধের মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করে পরীক্ষায় করোনা পজেটিভ এসেছে। ফলে রাজশাহী বিভাগে করোনা পরিস্থিতি রয়েছে অবনতির দিকেই রয়েছে।

রাজশাহী বিভাগের সবচেয়ে বেশি আক্রান্ত শনাক্ত হয়েছে জয়পুরহাটে। এ জেলায় আক্রান্ত শনাক্ত হয়েছে ৩২ জন। আক্রান্তের দিক দিয়ে দ্বিতীয় অবস্থানে থাকা বগুড়ায় শনাক্ত হয়েছে সংখ্যা ২১ জন। এছাড়াও নওগাঁয় ১৭, রাজশাহীতে ১৪, পাবনায় ১০, নাটোরে ৯, সিরাজগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ ২ জন করে।

রাজশাহী বিভাগে দুইটি ল্যাবে করোনাভাইরাস পরীক্ষা হচ্ছে। এর একটি হলো রাজশাহী মেডিকেল কলেজ। অপর বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে। এ দুই ল্যাবে প্রতিদিন ৯৪ জন করে মোট ১৮৮ জনের নমুনা পরীক্ষা করা যাবে। এর বাইরে অতিরিক্ত নমুনাগুলো ঢাকায় পাঠানো হচ্ছে।

স্বাস্থ্য দপ্তরের সূত্রমতে, করোনাভাইরাসে আক্রান্ত ১০৭ জনের মধ্যে রাজশাহী ও নাটোরে দুইজনের মৃত্যু হয়েছে। আর বগুড়ায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছেন দুইজন। বাকিরা হাসপাতাল ও বাড়িতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত।

খবর কৃতজ্ঞতাঃ পদ্মাটাইমস২৪

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen