1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
রবিবার, ২২ নভেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন

শার্শায় ৩৩ বোতল ফেনসিডিল ও নগদ ৩ লাখ ৮৬ হাজার টাকা সহ আটক -১

  • প্রকাশ: শনিবার, ২ মে, ২০২০
  • ৫৬ বার পঠিত
জসিম উদ্দিন, বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শায় পৃথক অভিযানে ৩৩ বোতল ফেনসিডিল ও  নগদ ৩ লাখ ৮৬ হাজার ৪ শত টাকা সহ শফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।  আটক শফিকুল শার্শার পাকশিয়া গ্রামের নুর ইসলামের ছেলে।
শুক্রবার গভীর রাতে তাকে আটক করা হয়। এসময় ফুলসদ্দিন নামে অপর এক মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে। ফুলসদ্দিন একই গ্রামের  সুলতান খাঁ’র ছেলে।
বিজিবি সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে পাকশিয়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল মালেক সঙ্গীয় ফোর্স নিয়ে পাকশিয়া গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শফিকুল ইসলামকে ৮ বোতল ফেনসিডিল সহ আটক করে।
পরবর্তীতে তাকে নিয়ে একই গ্রামের ফুলসদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করা হলে বিজিবি’র উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে গেলে বিজিবি সদস্যরা বাড়ির তালা ভেঙে ২৫ বোতল ফেনসিডিল ও নগদ ৩ লাখ ৮৬ হাজার ৪ শত টাকা উদ্ধার করে বিজিবি সদস্যরা।
বিজিবির মাদক বিরোধী অভিযানে এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় ইউপি সদস্য আব্দুল মমিন ও চৌকিদার শরিফুল ইসলাম। তারা জানান, ফুলসদ্দিনের বাড়ি থেকে কোন ফেনসিডিল উদ্ধার করা হয়নি। তবে নগদ ৩ লাখ ৮৬ হাজার ৪ শত টাকা উদ্ধার করা হয়েছে।
পাকশিয়া বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার আব্দুল মালেক জানান, পলাতক ফুলসদ্দিনের বাড়ি থেকে নগদ অর্থ ও ২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটক শফিকুল ইসলাম কে মামলা দিয়ে শার্শা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। যার মামলা নং-২, তারিখ : ০২/০৫/২০২০।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen