1. ruhul.lemon@gmail.com : admin :
  2. tanjid.fmphs@gmail.com : তানজিদ শুভ্র : তানজিদ শুভ্র
  3. contact.mdrakib@gmail.com : Rakib Howlader : Rakib Howlader
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:১৩ অপরাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের হোটেল গুলোতে সুষ্ঠু পরিবেশে চলছে ইফতার বাজার আয়োজন

  • প্রকাশ: রবিবার, ৩ মে, ২০২০
  • ২৬৭ বার পঠিত
সিরাজুল আরেফিন হৃদয়, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ আজ ২মে রমযান মাসের আষ্টম দিন। চাঁপাইনবাবগঞ্জ শহরের বিভিন্ন হোটেল গুলোতে চলছে ইফতার বাজারের আয়োজন।
কেবল মাএ আয়োজন ই না হোটেল কতৃপক্ষ গুলো শৃঙ্খলা ভাবে করোনা ভাইরাস থেকে সচেতন হয়ে চালিয়ে যাচ্ছে ইফতার বিক্রি কার্যক্রম।
সামাজিক দূরত্ব বজায় রাখতে নিজেরাই নিয়েছে কঠোর উদ্যোগ। গোল আকারে বৃত্ত করে লাইনে দাঁড়িয়ে সুষ্ঠু ভাবে কিনতে হচ্ছে ইফতার সামগ্রী।তার সাথে দূরত্ব বজায় রাখা হচ্ছে ক্রেতার সাথে বিক্রেতার। এবং বিভিন্ন খাদ্য তৈরী করা হচ্ছে খুব মানসম্মত ভাবে।সেদিকেও নজর রয়েছে কতৃপক্ষের।
চাঁপাইনবাবগঞ্জের আলাউদ্দিন হোটেল এন্ড রেষ্টুরেন্টে দেখা গেছে করোনা ভাইরাস থেকে সচেতনতার কঠোর সর্তকতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার কঠোর ব্যবস্থা।
একই সাথে আরামবাগের ফারুক হোটেল এন্ড রেষ্টুরেন্ট এবং শহরের বেশ কয়েকটা হোটেলে একই পদ্ধতিতে ব্যবস্থা করা হচয়েছে করোনা সর্তকতার।
আরামবাগের ফারুক হোটেল এন্ড রেষ্টুরেন্টের প্রোপাইটর ফারুক হোসেন কে করোনা সর্তকতা বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন,করোনার বিষয়ে আমরা ব্যাপক সর্তকতা অবলম্বন করেছি।তাছাড়া আমরা সবসময় খাদ্যের মানের দিকেও নজর রেখেই চলেছি যাতে ক্রেতা আমাদের প্রতি সন্তুষ্ট থাকে। এবং সুষ্ঠু পরিবেশে ক্রয়-বিক্রয় চালিয়ে যাচ্ছি।  ইফতার ক্রয় করা ছাড়া কাউকে দোকানে কিংবা আশেপাশে অবস্থান করতে দেওয়া হচ্ছে না। আমরা নিজেরাও সম্পূর্ণ সর্তকতা অবলম্বন করে ক্রয়-বিক্রয় করছি। আশা করি রমযান মাস টা খুব সুন্দর ভাবে অতিবাহিত করবো ও করোনা পরিস্থিতি কে ঠেঁকাতে সক্ষম হব।
তিনি সবাই কে প্রয়োজন ছাড়া বাসার বাইরে না যাওয়ার জন্য অনুরোধ জানান ও করোনা ভাইরাস থেকে নিজে ও নিজের পরিবার কে বাঁচিয়ে রাখার জন্য বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো বার্তা..
নিঃস্বত্ত্ব © সংগৃহিত তথ্যগুলোর স্বত্ব সম্পূর্ণভাবে সোর্স সাইটের। আমাদের নিজস্ব কোন স্বত্ব নেই।

কারিগরি সহায়তায় WhatHappen